অর্থনৈতিকভাবে বাংলাদেশকে সমৃদ্ধ করার অঙ্গীকার ব্যক্ত : জিপিএইচ গ্রুপ কর্তৃক স্বাধীনতা দিবস উদযাপন

জিপিএইচ ইস্পাত লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে স্বাধীনতা দিবসের কর্মসূচী উদ্ধোধন করেন।

‘১৯৭১ সালে লাখো শহীদের আত্মদানের ফলে আমরা স্বাধীন বাংলাদেশ লাভ করেছি। এই স্বাধীনতা লাভের প্রেক্ষাপটে আমরা বাঙালিরা উৎপাদন, কর্মসৃজন, বিনিয়োগ তথা সামগ্রিকভাবে শিল্পায়ন ও ব্যবসা বাণিজ্য করতে সক্ষম হয়েছি। এর ফলে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে চলেছে।’ ২৬ মার্চ সকালে জিপিএইচ গ্রুপ কর্তৃক মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের সূচনা লগ্নে জিপিএইচ ইস্পাত লিমিটেড এর  অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আলমাস শিমুল উপরোক্ত বক্তব্য রাখেন। চট্টগ্রামে এই প্রথমবারের মত একটি কর্পোরেট হাউস নিজস্ব আয়োজনে ব্যাতিক্রমধর্মীভাবে স্বাধীনতা দিবস পালন করলো। 

এ প্রসঙ্গে উল্লেখ্য যে, জিপিএইচ গ্রুপ চট্টগ্রাম আছদগঞ্জস্থ ক্রাউন চেম্বারে স্বাধীনতা দিবসের বিভিন্ন কর্মসূচি পালন করে। এরমধ্যে সকালে জাতীয় পতাকা উত্তোলন করেন জিপিএইচ ইস্পাত লিমিটেড এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আলমাস শিমুল। এই সময় জিপিএইচ গ্রুপের নির্বাহী পরিচালক (গ্রুপ) এ বি সিদ্দিক এফসিএমএ, নির্বাহী পরিচালক (সিসিএল) আবু বক্কর সিদ্দিক, মিডিয়া এডভাইজর জনাব ওসমান গণি চৌধুরী,  জিএম (এইচআর এন্ড এডমিন) সরোজ চক্রবর্তী, জিএম (সিসিএল) জসিম উদ্দিন, ডিজিএম (বিক্রয় ও বিপণন) জাহেদ আল আসবাসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সম্মিলিতভাবে অনুষ্ঠানে জাতীয় সঙ্গীত ও দেশাত্মবোধক সঙ্গীত পরিবেশন করা হয়। এরপর মোনাজাতের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করা হয়। সবশেষে আপ্যায়নের মাধ্যমে স্বাধীনতার আনন্দকে ভাগাভাগি করে নেয়া হয়।

EVENTS & PUBLICATIONS

Website Design & Hosting for GPH Ispat is provided by alpha.net.bd