দেশের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি জিপিএইচ গ্রুপ ক্রীড়া ও বিনোদনে অবদান রেখে চলছে

জিপিএইচ গল্ফ টুর্নামেন্ট ’১৬ পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে মেজর জেনারেল মোঃ সফিকুর রহমান, জিপিএইচ গ্রুপ এর চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল, পরিচালক মোহাম্মদ আশরাফুজ্জামান ও পুরষ্কার প্রাপ্তদের দেখা যাচ্ছে।

গত ৪ মার্চ জিপিএইচ গল্ফ টুর্নামেন্ট ২০১৬ ভাটিয়ারী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবে সম্পন্ন হয়েছে ।  উল্লেখ্য যে, এই টুর্নামেন্ট স্পন্সর করেন দেশের নেতৃস্থানীয় নির্মাণসামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান  ”জিপিএইচ গ্রুপ”। সকালে আনুষ্ঠানিকভাবে এর উদ্ধোধন করেন ভাটিয়ারী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ সফিকুর রহমান। উদ্ধোধনী অনুষ্ঠানে স্পন্সরের পক্ষ থেকে উপস্থিত ছিলেন জিপিএইচ গ্রুপ এর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল, ক্লাবের ভাইস প্রেসিডেন্ট (গল্ফ) মীর্জা সালমান ইস্পাহানী, গল্ফ ক্যাপ্টেন মোহাম্মদ সিরাজুল হক খাঁন সহ উর্দ্ধতন সামরিক বেসামরিক কর্মকর্তাবৃন্দ। টুর্নামেন্টে মোট ১৫০ জন দেশী বিদেশী গল্ফার অংশগ্রহন করেন।

রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেনারেল অফিসার কমান্ডিং, ২৪ ইনফ্যান্ট্রি ডিভিশন এন্ড এরিয়া কমান্ডার, চট্টগ্রাম, মেজর জেনারেল মোঃ সফিকুর রহমান এসপিপি, এএফডব্লিউসি, পিএসসি। এই সময় বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন ‘দেশের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি জিপিএইচ গ্রুপ ক্রীড়া ও বিনোদনে অবদান রেখে চলছে’ । অনুষ্ঠানে স্পন্সরের পক্ষ থেকে বক্তব্য রাখেন জিপিএইচ গ্রুপ এর চেয়ারম্যান ও ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ জাহাঙ্গীর আলম। তিনি বলেন জিপিএইচ গ্রুপ তাদের কার্যক্রম সম্প্রসারনের জন্য প্রাইমেটাল, অস্ট্রিয়ার সাথে গত জানুয়ারীতে একটি নতুন চুক্তি স্বাক্ষর করেছে। এতে বছরে ৮,৪০,০০০টন ফিনিশড প্রোডাক্ট উৎপাদিত হবে। অনুষ্ঠানে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল একজন প্রতিবন্ধী ও অন্য একজন কপর্দকহীন লোককে জিপিএইচ কর্তৃক সহায়তার মাধ্যমে শিল্পোদ্যোক্তায় পরিণত করার এক সফল কাহিনী উপস্থাপন করেন। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন টুর্নামেন্ট কমিটির  চেয়ারম্যান মিয়া এম এ রহিম। অনুষ্ঠানে  ক্লাবের সদস্য ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। তাছাড়া জিপিএইচ গ্রুপ এর ডাইরেক্টর জনাব আশরাফুজ্জামান সহ সামরিক ও বেসামরিক কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে  বিজয়ীরা হলেন : উইনারঃ লেঃ কর্ণেল মোঃ তৌফিকুল ইসলাম (অবঃ), রানার আপঃ  মাহমুদ হোসাইন, সেকেন্ড রানার আপঃ আরফাতুল ইসলাম ফাহিম, থার্ড রানার আপঃ লেঃ কর্ণেল মোঃ মাকসুদুল হক, বেষ্ট গ্রসঃ মোহাম্মদ সহিদুল আনাম চৌধুরী, সেকেন্ড বেষ্ট গ্রসঃ মোহাম্মদ সিরাজুল হক খাঁন, থার্ড বেষ্ট গ্রসঃ আহনাফ খাঁন, লেডিস উইনারঃ মিসেস্ হাফিজা এমাদ, নাইন হোল উইনারঃ লেঃ কর্ণেল মোঃ মাহবুবুর রহমান, নাইন হোল রানার আপঃ মেজর সৈয়দ হাসান ফয়সাল, জুনিয়র উইনারঃ মাষ্টার রাফিদ তাহমিদ ইসলাম, বেষ্ট ফ্রন্ট নাইনঃ কর্ণেল আবু সায়েদ মোহাম্মদ বাকির, বেষ্ট বেক নাইনঃ মেজর রফিকুল ইসলাম, নিয়ারেষ্ট টু পিনঃ এম আই খসরু

EVENTS & PUBLICATIONS

Powered by Alpha CMS & Hosted by alpha.net.bd