বর্ণাঢ্য মিলনমেলায় জিপিএইচ উৎসব সম্পন্ন

“অত্যাধুনিক যন্ত্রপাতি সমৃদ্ধ জিপিএইচ’র সম্প্রসারিত কারখানা এশিয়ার মধ্যে সর্বপ্রথম হিসেবে আত্মপ্রকাশ করবে। এই নতুন প্ল্যান্ট উৎপাদন শুরু করলে বর্তমান ক্যাপাসিটির চাইতে ১০ গুণবেশী পণ্য উৎপাদিত হবে। বিশ্বে এধরণের প্ল্যান্ট এরপর ইতালি ও দুবাইতে স্থাপিত হবে। ” ৪ ফেব্রুয়ারি কুমিরাস্থ ফ্যাক্টরী এলাকায় জিপিএইচ উৎসব’১৭ উদ্বোধন করতে গিয়ে জিপিএইচ গ্রুপ চেয়ারম্যান মুহাম্মদ জাহাঙ্গীর আলম উপরোক্ত অভিমত ব্যক্ত করেন। তিনি আগামীতে উৎপাদনমুখী, গতিশীল, দলবদ্ধ কর্মপরিবেশ গড়ে তোলার জন্য সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীদের প্রতি আহবান জানান। 


উৎসবে বক্তব্য রাখতে গিয়ে জিপিএইচ ইস্পাত লিমিটেড’র চেয়ারম্যান প্রত্যেককে চৌকস হতে আহবান জানিয়ে বলেন, এক্ষেত্রে সবাইকে স্মার্ট অর্থাৎ স্পেসিফিক, মেজারেবল, এচিভএ্যাবল, রিয়ালিস্টিক ও টাইম স্পেসিফিক ইত্যাদি গুণাবলী অর্জন করতে হবে।


অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল কর্মকর্তা কর্মচারীদের জিপিএইচ’র এ পর্যন্ত প্রাপ্ত সাফল্যের “সম্মানিত অংশীদার” আখ্যায়িত করে এ পর্যন্ত প্রদত্ত কর্মচারীদের গ্রুপ ইন্সিওরেন্স, লভ্যাংশ প্রাপ্তি, শিক্ষা ও স্বাস্থ্যসেবা ইত্যাদি বিভিন্ন প্রদত্ত সুবিধার কথা বিশেষভাবে উল্লেখ করেন।


সকালে বেলুন উড়িয়ে, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, জাতীয় সঙ্গীত ও সম্মিলিতভাবে দেশাত্মবোধক গান পরিবেশন করার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। দিনব্যাপী অনুষ্ঠানে ছিল জিপিএইচ জলসা শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রীড়া প্রতিযোগিতা, ম্যাজিক শো, সঙ্গীত পরিবেশন, নৃত্যানুষ্ঠান ও র‌্যাফেল ড্র। উৎসবে সমগ্র বাংলাদেশের জিপিএইচ গ্রুপ- এর কর্মকর্তা কর্মচারীরা অংশগ্রহণ করেন। শীতের মিষ্টি রোদের আমেজে বর্ণাঢ্য হয়ে উঠে সমগ্র উৎসব এলাকা। 


উৎসবে পরিচালক মোহাম্মদ আশরাফুজ্জামান, মোহাম্মদ আবদুল আহাদ ও মোহাম্মদ আজিজুল হক রাজু, নির্বাহী পরিচালক (গ্রুপ) এবি সিদ্দীক এফসিএমএ, নির্বাহী পরিচালক ( প্ল্যান্ট) মাদানী এম. ইমতিয়াজ হোসেন, সিনিয়র জিএম ও সিএফও কামরুল ইসলাম এফসিএ, জিএম (প্রজেক্ট)  ইঞ্জিনিয়ার এ.এস.এম সুমন, জিএম (এইচ আর এন্ড এডমিন) সরোজ কান্তি চক্রবর্তী ও উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

EVENTS & PUBLICATIONS

Powered by Alpha CMS & Hosted by alpha.net.bd